সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন

খবরের শিরোনাম:
১২ কোটি টাকা ব্যয়ে রাজনগরে সড়ক সংস্কারের ভিত্তিপ্রস্তর করলেন এমপি জিল্লুর রহমান আওয়ামী লীগ মানুষের শিক্ষার অধিকার নিশ্চিত করেছে -এমপি আবু জাহির ভারতের বিপক্ষে হার দিয়ে সিরিজ শুরু বাংলাদেশের সিলেটে সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহীর মৃত্যু কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড শ্রীমঙ্গল রাজনগরে চোলাই মদসহ আটক -১ দেড়শ রানেই ভারতকে আটকাল বাংলাদেশ হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলেয়া আক্তারকে শায়েস্তাগঞ্জের বাণীর সম্মাননা প্রদান শায়েস্তাগঞ্জ নদীতে গোসল করতে নেমে ২ ভাই নিখোঁজের পর একজনের লাশ উদ্ধার আজমিরীগঞ্জে প্রাণিসম্পদ কর্মকর্তার বিরুদ্ধে প্রশিক্ষন না করানো ও সম্মানহানিকর বক্তব্যের অভিযোগ

এমপি আবু জাহিরের সমর্থনে নৌকার শ্লোগানে মুখরিত সুজলা-সুফলা মুড়িয়াউক

স্টাফ রিপোর্টার ॥ দ্বাদশ সংসদ নির্বাচন উপলক্ষে নৌকা প্রতীকের শ্লোগানে মুখড়িত হল লাখাইয়ে ধানের হাওরবেষ্টিত সুজলা-সুফলা মুড়িয়াউক ইউনিয়ন। গতকাল সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির এর নৌকা প্রতীক সমর্থন করে আয়োজিত পৃথক নির্বাচনী সভায় শ্লোগান তুলেন প্রায় পাঁচ হাজার মানুষ।
সভায় বক্তারা বলেন, মুড়িয়াউক ইউনিয়ন সুজলা-সুফলা হলেও যুগ যুগ ধরে অবহেলিত ছিল। আমরা অ্যাডভোকেট আবু জাহিরকে ভোট দেওয়ার মাধ্যমে সেই বঞ্চনা থেকে মুক্তি পেয়েছি। তাঁর বদৌনতে অবহেলিত মুড়িয়াউক ইউনিয়নের মানুষ এখন ধানক্ষেতের মাঝে দিয়ে মসৃন রাস্তায় গাড়ি চালিয়ে বাড়ি ফিরে।
শুধু মুড়িয়াউক ইউনিয়নই নয়; এক সময়ের বিচ্ছিন্ন উপজেলা লাখাইয়ের সঙ্গে ঢাকার সংযোগ ঘটিয়েছেন এমপি আবু জাহির। এ উপজেলা এখন সিলেট বিভাগের গুরুত্বপূর্ণ এলাকা। আমাদের এই অগ্রগতির ধারা আমরা অব্যাহত রাখতে চাই।
তাঁরা আরও বলেন, এমপি আবু জাহির মন্ত্রী না হয়েও অবিশ্বাস্য উন্নয়ন কাজ করেছেন। এর নিদর্শন হলÑ শেখ হাসিনা মেডিকেল কলেজ ও কৃষি বিশ্ববিদ্যালয়। হবিগঞ্জ জেলাকে এগিয়ে নিতে তাঁর মাধ্যমে পাওয়া এই দুই প্রতিষ্ঠান আজীবন ভূমিকা পালন করবে।
গতকাল বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত ইউনিয়নের ৫ থেকে ৯নং ওয়ার্ডবাসীকে নিয়ে একটি সভা ও আরেকটি সভা অনুষ্ঠিত হয় ১ থেকে ৩নং ওয়ার্ডবাসীর অংশগ্রহণে। এগুলোতে এমপি আবু জাহির প্রধান অতিথির বক্তব্য রাখেন।
তিনি বলেন, আপনারা ভোট দিয়ে আমাকে তিনবার নির্বাচিত করেছেন। এই ১৫ বছর দিনরাত আপনাদের কাজে নিযুক্ত থেকেছি। নিজের পরিবার ও জীবনকে সময় দিতে পারিনি। আর আপনাদের জন্য কি করেছি তা সবার চোখের সামনে। লাখাই উপজেলাকে নিয়ে আমার আরও অনেক স্বপ্ন। আগামীতে নির্বাচিত হলে সেগুলো বাস্তবায়ন করব।
এ সময় সভায় উপস্থিত লোকজন কড়তালি দিয়ে তাঁর বক্তব্যেকে সমর্থন করেন এবং আগামী ৭ জানুয়ারি দ্বাদশ সংসদ নির্বাচনে আবার নৌকা প্রতিককে বিপুল ভোটে জয়যুক্ত করার প্রত্যয় নেন।
পৃথক সভায় আরও বক্তব্য রাখেন লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম, মুড়িয়াউক ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নোমান মিয়া, বুল্লা ইউপি চেয়াম্যান অ্যাডভোকেট খোকন গোপ, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি এমএ মতিন, শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, উপজেলা যুবলীগের সভাপতি ইকরামুল মজিদ চৌধুরী শাকীল প্রমুখ।
সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ফারুক মিয়া ও সঞ্চালনায় ছিলেন ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শাহিনুল ইসলাম শাহীন।
পৃথক দুটি নির্বাচনী সভায় আওয়ামী লীগ এবং সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ প্রায় হাজার মানুষের উপস্থিতি ছিল। লোকজন বিভিন্ন রঙের নৌকা প্রতীক হাতে নিয়ে মিছিল সহকারে সভাস্থলে এসে উপস্থিত হন। সবাই ৭ জানুয়ারির নির্বাচনে ভোট উৎসব করার অঙ্গীকার ব্যক্ত করেছেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.